• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন |
শিরোনাম :

শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের সুনাম বৃদ্ধি করতে হবে- মেয়র জাহাঙ্গীর

Bangla School Picদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর পৌরসভার টানা দ্বিতীয় বারের নির্বাচিত মেয়র ও মিউনিসিপ্যাল স্কুল (বাংলা স্কুল) পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ জাহাঙ্গীর আলম বলেছেন, শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে স্কুল, পিতা-মাতা ও দেশের সুনাম বৃদ্ধি করতে হবে। এখান থেকেই আগামী দিনের চিকিৎসক, প্রকৌশলী, এমপি ও মন্ত্রী তৈরী হবে এবং তারাই দেশ পরিচালনা করবে। তাই তোমাদের দক্ষ, যোগ্য ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। আর নিজেদের ভালভাবে গড়ে তোলার জন্য মন দিয়ে পড়ালেখা করতে হবে।
বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) দুপুরে দিনাজপুর মিউনিসিপ্যাল স্কুলের (বাংলা স্কুল) ২০১৬ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও শাহজাহান আলী ও আসিফ ইকবাল ফাউন্ডেশন উপ-বৃত্তি-২০১৫ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বাংলা স্কুলের প্রধান শিক্ষক মো. সমসের আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অভিভাক সদস্য বেগম রোকিয়া সিদ্দিকা, আলহাজ্ব মো. মিজানুর রহমান, আসিফ ইকবাল ফাউেিন্ডশনের প্রতিনিধি আল মামুন, স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, সিনিয়র শিক্ষক আকতারুল ইসলাম রাঙ্গা, মো. রিয়াজ উদ্দীন, সুবর্ণা দাস, আজরন নাহার, বিদায়ী শিক্ষার্থী মো. শহিদুল ইসলাম, বিদ্যালয়ের শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন মো. ইসমাঈল হোসেন প্রমূখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন সহকারী শিক্ষক সহকারী শিক্ষক মো. শাহ আলম। অনুষ্ঠানে সহকারী শিক্ষক হোসনা বানু, মাও. ওবায়দুল্লাহ, আশরাফুন নাহার, শুকলা অধিকারী, রাসেল আহমেদ, রশিদুল হাসান, সাবেকুন নাহারসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীদের অভিভাবক উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে ২০১৬ সালের এসএসসি পরীক্ষার্থীদের হাতে উপহার সামগ্রী ও ২০১৫ সালের শাহজাহান আলী ও আসিফ ইকবাল ফান্ডেশন উপ-বৃত্তির টাকা তুলে দেন।

উল্লেখ্য, প্রতিবছর সপ্তম শ্রেণি হতে নবম শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকারী শিক্ষার্থীদের শাহজাহান আলী উপ-বৃত্তি প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ